ভবঘুরে মোশাররফ করিমের সঙ্গে উর্মিলা

Karim-Bhai-L20170517173832

অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এবার ভবঘুরে চরিত্রে রাস্তায় রাস্তায় ঘুরতে দেখা যাবে তাকে। ঈদুল ফিতরের জন্য ‘মানুষ-অমানুষ’ শিরোনামে একক নাটক নির্মাণ করেছেন কচি খন্দকার।

এখানেই ভবঘুরে চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকে। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।

নাটকের গল্প প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘পড়াশোনা শেষ করে হন্যে হয়ে চাকরি খোঁজে মোশাররফ করিম। কিন্তু চাকরি পায় না। এ কারণে তার বাবা-মা বিরক্ত। এক পর্যায়ে তার মনে হয় এই সার্টিফিকেটের কোনো মূল্য নাই। সে সিদ্ধান্ত নেয় পরিবার, সমাজসহ সব কিছু থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে। ঘুরে ঘুরে শুধু মানুষের কথা শুনবে। এভাবে সে অপরিচিত মানুষের সঙ্গে মিশতে শুরু করে। এক সময় তার উপলদ্ধি হয় জীবনেরও কোনো মূল্য নেই। সময় পার করাটাই মুখ্য বিষয়।’

নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। এ ছাড়াও অভিনয় করছেন- আলভি আহমেদ, আফরোজা হোসেন, সিদ্দিক মাস্টারসহ অনেকে।

গত ১০ মে নগরীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশনে এটি প্রচার হবে বলে জানালেন পরিচালক কচি খন্দকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *