ঈদে দর্শকদের জন্য জাজের দু’টি উপহার!

59378400390702.996272781496810496

আসন্ন রোজার ঈদে শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া দর্শকদের জন্য দুটি উপহার দিচ্ছে।সেই দুই উপহার হলো বড় বাজেটের দুই সিনেমা। এগুলো হচ্ছে- কলকাতার সুপারস্টার জিতের ‘বস ২’ ও দেশের কিং শাকিব খানের ‘নবাব’।

কলকাতার সুপারহিট ছবি ‘বস’-এর সিক্যুয়াল ‘বস ২’। বাবা যাদব-এর পরিচালনায় এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় তারকা জিৎ। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও শুভশ্রী।

জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি এ ছবিটি জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জিতের সঙ্গে জুটি বাঁধলেন ফারিয়া। এর আগে গত বছরের কুরবানি ঈদে মুক্তি পেয়েছিলে জিৎ-ফারিয়ার ‘বাদশা’ ছবিটি। সেটি বেশ ব্যবসায়িক সাফল্যও পায়।

অন্যদিকে ‘নবাব’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ছবির সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে রয়েছেন কলকাতার শুভশ্রী। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি এ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এস কে মুভিজ। ছবিটি পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু ও পেলে ব্যানার্জি। ছবিতে আরো দেখা যাবে মেঘলা, অমিত হাসান, শিবাশানু, রেবেকা ও রজতাভ দত্তকে।

‘বস ২’ ও ‘নবাব’ ছাড়াও এবারের ঈদে ‘রাজনীতি’ ও ‘রংবাজ’ ছবি দুটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে সব মহলের আলোচনায় ‘বস ২’ ও ‘নবাব’ ছবি দুটিই এগিয়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *